সন্মান আর ভালোবাসার শেফ…

43

একজন প্রকৃত জ্ঞানী সর্বদা নিজেকে নির্বোধ মনে করে, আর একজন নির্বোধ সর্বদা নিজেকে জ্ঞানী মনে করে। আপনার সততা, আদর্শ , নীতিনৈতিকতা, রন্ধনশিল্প সম্পর্কিত জ্ঞান আমাদের কাছে দৃশ্যমান , যথার্থ গুরুর কাজ শিষ্যের আত্মা এবং অন্তরকে উদ্ভাসিত করা এবং অনুপ্রেরণা দিয়ে সঠিক গন্তব্যের পথ সু মসৃণ করা  যেটা আপনি প্রতিনিয়ত করে যাচ্ছেন। আমি আপনাকে বিগত ৩ বছর ধরে অনুসরণ করছি, এবং আমি একজন সাধারণ মানুষ হিসেবে বুকে হাত দিয়ে বলতে পারবো অন্তত আপনার কারণে কখনও কেউ ভুল পথে অগ্রসর হয়নি বরং আপনাকে অনুসরণ, অনুকরণ করে প্রকৃত জ্ঞান অর্জন করতে পেরেছি এবং সঠিক পথে অগ্রসর হতে পেরেছি আমি নিজেও।আপনার মাঝে কখনও অহংকারের বিন্দুমাত্র ছোঁয়া ও স্পর্শ করতে দেখিনি,
শত হাজার ব্যাস্ততার মাঝে ও নিজের ব্যাক্তিগত কাজ রেখে আপনি মানুষের উপকারের জন্য এবং মানুষকে জানার জন্য , শেখানোর জন্য , রন্ধন শিল্প সম্মন্ধে যথাযথ জ্ঞান এবং গুরুত্বপূর্ণ বিষয় বস্তু শেয়ার করে থাকেন তা ও একবারেই নিঃসার্থে!!!

সর্বদা বিনয়, ভালোবাসা , অনুপ্রেরণা দিয়ে মানুষদের মোটিভেট করার চেষ্টা করছেন এবং বাংলাদেশের রন্ধন শিল্প ও অথিথেয়তা শিল্প নিয়ে, ইন্ডাস্ট্রিতে পিছিয়ে পড়া মানুষদের নিয়ে এবং তরুণ ফ্রেশারদের নিয়ে ভালো সুচিন্তা করে যাচ্ছেন। কিন্তু এতো কিছুর পর ও নিজেকে কখনও বাড়তি করে Show up এবং আত্মপ্রকাশ করেননি! কারো সাথে সমালোচনা না করে প্রকৃত সত্যটাকে সর্বদা সবার কাছে পৌঁছে দিতে চেয়েছেন, কেউ হয়তো যোগ্য হয়ে গড়ে ওঠা সম্ভব, কিন্তু আপনার মতো একজন ব্যাক্তিত্ব সম্পূর্ণ মানুষ হয়ে সবাই গড়ে উঠতে পারেনা ।বাংলাদেশে প্রতিটি প্রফেশনে এবং ইন্ডাস্ট্রি তে আপনার মতো এমন কিছু প্রকৃত যোগ্য ব্যক্তিত্ব সম্পূর্ণ মানুষ নিয়োজিত থাকলে, প্রতিটি ইন্ডাস্ট্রি তে হয়তো নতুন দিগন্তের রুপ আসতো এবং মানুষ ইন্ডাস্ট্রি ও প্রফেশন জীবন সম্পর্কে প্রকৃত ধারণা পেত।

মহান সৃষ্টিকর্তা আপনাকে সর্বদা ভালো রাখুক সুস্থ রাখুক সেই কামনা করি Master ❤ Love and Respect Forever.

Mohammad Samrat

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Your custom text © Copyright 2024. All rights reserved.
Close